ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ
সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের এনায়েতপুরে বিবাহিত পুরুষ হয়েও যুবক সেজে স্কুলছাত্রীর সাথে প্রেম, অতঃপর ফুসলিয়ে তাকে আবাসিক হোটেলে নিয়ে রাতভর ধর্ষণ করা হয়। সকালে প্রেমিকাকে ফেলে পালিয়ে যায় ধর্ষক হানজেলা সেখ। পরে হাসপাতাল কর্তৃপক্ষ শিক্ষার্থীকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ধর্ষক হানজেলা (২৫) এনায়েতপুর থানার খুকনী গ্রামের সিদ্দিকের ছেলে। বৃহস্পতিবার রাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলাধীন এনায়েতপুর থানা এলাকায় ঘটনাটি ঘটে। 

এনায়েতপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, ধর্ষক হানজেলা বিবাহিত হয়েও খুকনী গ্রামের এক ছাত্রীর সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। নিজেকে সবুজ নাম হিসেবে পরিচয় দেয়। বৃহস্পতিবার কৌশলে ফুসলিয়ে প্রেমিকাকে নিয়ে এনায়েতপুর থানা এলাকার আবাসিক হোটেলে নিয়ে যায়। রাতভর তাকে ধর্ষণ করে সকালে হোটেলে ফেলে রেখে পালিয়ে যায়। পরে নির্যাতিত স্কুলছাত্রীকে উদ্ধার করে হোটেল কর্তৃপক্ষ হাসপাতালে ভর্তি করে।

ওসি আরও বলেন, খবর পেয়ে শুক্রবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধর্ষককে গ্রেফতারে তার বাড়িতে অভিযান চালানো হয়েছিল। কিন্তু পরিবারের সবাই পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার হানজেলা আসামিকে করে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর