ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘শেখ হাসিনার ডাকে প্রয়োজনে আবারও নতুন মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়বো’
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী বলেছেন, শেখ হাসিনার ডাকে প্রয়োজনে আবারও নতুন মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়বো আমরা। 

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রবিবার বিকেলে নোয়াখালীর জেলা শহর মাইজদীতে এক বিশাল প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। এসময় দলীয় নেতাকর্মীদের আবারও দলীয় ভেদাভেদ ভুলে দেশ রক্ষার স্বার্থে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যের ডাক দেন তিনি। 

এ সময় একরামুল করিম চৌধুরী আরও বলেন, ঢাকাসহ দেশব্যাপী বিএনপি জামায়াত যে নৈরাজ্যের সৃষ্টি করেছে এবং রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছে তা খুবই দুঃখজনক। আমরা আর বসে থাকতে পারি না। তাদের এই সন্ত্রাস নৈরাজ্যের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। 

তিনি পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, যারা সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করেছে তাদেরকে খুঁজে আইনের আওতায় আনতে হবে। 

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছেরের পরিচালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক বাবু ইমন ভট্ট, জেলা জজকোর্টের পিপি গুলজার আহম্মেদ জুয়েল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ইব্রাহিম, ধানসিড়ি ইউনিয়নের চেয়ারম্যান কামাল খান, অ্যাডভোকেট আলতাফ হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা আওয়ামী লীগের নেতা কামাল উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর