ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নাটোরে জামায়াতের সাবেক সেক্রেটারিসহ ১০৮ জন গ্রেফতার
নাটোর প্রতিনিধি
প্রতীকী ছবি

কোটাবিরোধী আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতা, নাশকতা ও সংঘর্ষের অভিযোগে নাটোরে জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন খানসহ ১০৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে গ্রেফতারের বিষয়টি নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম নিশ্চিত করেছেন। আজ দুপুরে জামায়াতের সাবেক সেক্রেটারিসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, কোটা আন্দোলনকে কেন্দ্র করে নাটোর জেলার বিভিন্ন থানায় দায়ের করা মামলায় গত ১৮ জুলাই থেকে ২৮ জুলাই দুপুর পর্যন্ত জেলার বিএনপি, জামায়াত ও শিবিরের ১০৮ নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতদের মধ্যে আছেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন খান, জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি মীর সাজেদুল ইসলাম, জেলা শ্রমিক দলের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রফিক, লালপুর উপজেলা ছাত্রদলের সভাপতি হাসান আলী, আড়বাব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু সাঈদ সোহাগ, উপজেলার কদিমচিলান ইউনিয়ন জামায়াতের আমীর সাহাবুল ইসলাম রয়েছেন।

পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বলেন, সহিংসতা, নাশকতাসহ বিভিন্ন মামলায় ১০৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে সার্বক্ষণিক মাঠে রয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর