ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পানিতে ডুবে স্কুলছাত্রসহ দুজনের মৃত্যু
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

পঞ্চগড়ে পুকুরে ডুবে স্কুলছাত্রসহ দুজনের মৃত্যু হয়েছে। রবিবার সকালে পৃথক স্থানে এ ঘটনা ঘটে। তারা হলেন পঞ্চগড় শহরের ডোকরোপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে ইদ্রিস আলী তামিম (১৪) ও বোদা উপজেলার কালিয়াগঞ্জ কালেশ্বরপাড়া এলাকার দিলজান নেছা (৭৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে তামিম দুই বন্ধুসহ উপজেলা পরিষদ চত্বরে একটি পুকুরে গোসল করতে নামে। তিনজনের কেউ সাঁতার না জানলেও তারা পাড় ঘেঁষে অল্প পানিতে গোসল করেন। এক পর্যায়ে তারা গভীর পানিতে ডুবে যেতে শুরু করেন। এ সময় দুই বন্ধু কোনোমতে উঠতে পারলেও তলিয়ে যান তামিম। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে ভোরে বোদা উপজেলায় কালেশ্বরপাড়া এলাকার দিলজান নেছা নামে এক বৃদ্ধা বাড়ির পাশের পুকুরে পড়ে যান। পরিবারের সদস্যরা তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখেন। তাকেও উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জু আহম্মেদ ও বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক দুজনের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন। মরদেহ দুটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়ে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর