ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিএনপি-জামায়াতের বিচার করা হবে : হুইপ ইকবালুর রহিম
দিনাজপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নকে অগ্নিসন্ত্রাস করে যারা ধ্বংস করেছে সেই বিএনপি-জামায়াতের বিচার করা হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশকে উন্নয়নশীল দেশ থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে চায়। স্মার্ট বাংলাদেশের সকল সুযোগ সুবিধা দেশের মানুষই সুফল পাবে। আর বিএনপি-জামায়াত তাদের আন্দোলনে ব্যর্থ হয়ে কোটা আন্দোলনকে পুঁজি করে দেশের উন্নয়নকে ধ্বংস করার চেষ্টা করছে। মেট্রোরেল স্টেশন, পদ্মাসেতু ভবন, বিটিভি ভবন, সাবমেরিন ক্যাবলসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থানে গান পাউডার দিয়ে জালিয়ে দিয়েছে। সেই অগ্নিসন্ত্রাস ও নাশকতাকারীদের বিচার করা হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশে সন্ত্রাস করে পাকিস্তান বানানো যাবে না। 

তিনি আরও বলেন, দিনাজপুর শান্তিময় একটি শহর। দিনাজপুরসহ দেশকে অশান্তি সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে তাদের বিচার করা হবে। দেশে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাসের স্থান নেই।

সোমবার প্রায় ১ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর পৌর শহরের পুরাতন বাহাদুর বাজারের রাস্তা ও ড্রেন নির্মাণকরণ ও প্রায় ১ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে ঘাসিপাড়া বটতলা হতে পোলস্টার ক্লাব ভায়া পাগলার মোড় পর্যন্ত পুন:নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, এলজিইডির নিবাহী প্রকৌশলী মাসুদুর রহমান, দিনাজপুর সদর উপজলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিনা কুমারী রায় পারুল, মহিলা ভাইস চেয়ারম্যান কুলসুম বানু, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, হিন্দ বৌদ্ধ, খ্রিস্টান, ঐক্য পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তী, সাধারণ সম্পাদক রতন সিং, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, দিনাজপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সাবেক পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, কাউন্সিলর আশ্রাফুজ্জামান বাবু, মহিলা কাউন্সিলর মাকসুদা পারভিন মিনা, সাবেক কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 



এই পাতার আরো খবর