ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফেনীতে ৭ জন গ্রেফতার
ফেনী প্রতিনিধি:
প্রতীকী ছবি

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সংগঠিত সহিংসতা ও নাশকতার অভিযোগে পুলিশ গত রবিবার দিবাগত রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থান থেকে ৭ জনকে গ্রেফতার করেছে। এই নিয়ে জেলায় বিএনপি-জামায়াতের মোট ৯৭ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দায়ের করা দুটি মামলায় তাদের গ্রেফতার করা হচ্ছে। 

এদিকে বিএনপি নেতাদের অভিযোগ তাদের দলীয় নেতাকর্মীদের আওয়ামী লীগের নেতাকর্মীরা বাড়ি-বাড়ি গিয়ে ধরে পুলিশে ধরিয়ে দিচ্ছে। জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল সোমবার মুঠোফোনে এ অভিযোগ করেন। 

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ দাশ বলেন, আসামিদের গ্রেফতার করতে পুলিশের সঙ্গে আর কেউ ছিলেন না।

এদিকে অভিযোগের প্রেক্ষিতে ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, যাদের বিরুদ্ধে মামলা আছে তাদেরকে আইন-শৃঙ্খলা বাহিনী গ্রেফতার করছে বলে আমরা জানি। এতে ছাত্রলীগ-যুবলীগের কোন সম্পৃক্ততা নেই। তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ ভিত্তিহীন বলে তিনি জানান। 

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা জানান, নাশকতার ঘটনায় বিএনপি-জামায়াতের ৯৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর