ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় বসতবাড়িতে গাঁজা চাষ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
জব্দকৃত গাঁজার গাছ

বগুড়ার শেরপুর উপজেলার একটি গ্রামে বসতবাড়িতে গোপনে গাঁজার চাষ করেছেন সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি। এমন খবরে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় গাঁজার গাছটি উদ্ধার হলেও আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে সাইফুলসহ তার পরিবার পালিয়ে যান।

রবিবার রাতে সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সাইফুল ইসলাম ওই গ্রামের হযরত আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে ১০ ফুট উচ্চতার গাঁজার গাছটি উদ্ধার করেছে, যার ওজন প্রায় চার কেজি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, সাইফুল ইসলাম গোপনে তার বসতবাড়ির পেছনে গাঁজার চাষ করতেন। স্থানীয়ভাবে তিনি মাদকসেবী ও বিক্রেতা হিসেবে পরিচিত। গত রবিবার রাতে পুলিশের উপস্থিতি টের পেয়ে স্ত্রী ও সন্তানদের নিয়ে পালিয়ে যান তিনি। বাড়ির ভেতরে চারপাশে অভিযান চালিয়ে প্রায় ১০ ফুট উচ্চতার একটি গাঁজা গাছ পাওয়া যায়। স্থানীয় লোকজনের উপস্থিতিতে গাছটি জব্দ করা হয়।

এ ঘটনায় সোমবার সকালে সাইফুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর