ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নিরপরাধ শিক্ষার্থী হয়রানির শিকার হলে সহায়তা করবে হাবিপ্রবি প্রশাসন
দিনাজপুর প্রতিনিধি

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে নিরপরাধ শিক্ষার্থী হয়রানির শিকার হলে সহায়তা করবে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) প্রশাসন। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞাপ্তিতে উল্লেখ করা হয়, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কোনো নিরপরাধ শিক্ষার্থী যেন হয়রানির শিকার না হয়, তা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এমতাবস্থায় হাবিপ্রবির কোন নিরপরাধ শিক্ষার্থী হয়রানির শিকার হলে তাদেরকে সর্বাত্মক সহায়তা প্রদান করা হবে। এ লক্ষ্যে তাদেরকে প্রক্টর এবং পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) বিভাগের সাথে যোগাযোগ করার জন্য বলা হল। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মোঃ মাহাবুব হোসেন সাংবাদিকদের বলেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে ধ্বংসাত্মক কার্যক্রমে জড়িত নয় এমন নিরপরাধ শিক্ষার্থীরা যেন অযথা হয়রানির শিকার না হয় এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা তৎপর। কোনো নিরপরাধ শিক্ষার্থী যদি হয়রানির শিকার হয় তাহলে সেই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।



এই পাতার আরো খবর