ঢাকা, রবিবার, ৪ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ শহরের রাইফেল ক্লাব ও ফতুল্লা ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ড তল্লা আওয়ামী অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগ ঘটেছে। একই সময়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদে ভাঙচুরের ঘটনা ঘটে। এছাড়া ফতুল্লায় পঞবটি পুলিশবক্স ভাঙচুরের খবর পাওয়া গেছে। রবিবার বেলা সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে এ ঘটনা ঘটে। এর আগে সকাল সাড়ে ১০টা থেকে আন্দোলনকারীদের একটি অংশ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় ও নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয় সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে।

স্থানীয় সূত্র জানায়, একদফা দাবিতে আন্দোলনকারী ছাত্র-জনতা সকাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন পয়েন্ট অবস্থান নেয়। বেলা ১১টার দিকে বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যায় জনতার বিশাল বহর। এ সময় লিংক রোডের পাশে তল্লা আজমেরীবাগ ওয়ার্ড আওয়ামী কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ ঘটে। এ কার্যালয়টি যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের আস্তানা হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। একই সময়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। 

সূত্র জানায়, পৌনে ১২টার দিকে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে ভাঙচুর ও আগুন দেয়া হয়। এদিকে বেলা ১টার দিকে ফতুল্লা পঞ্চবটী পুলিশ বক্সে হামলা ও ভাঙচুর করে। একই সময়ে ফতুল্লা থানায় ইট-পাটকেল নিক্ষেপে এক পুলিশ কনস্টেবল আহত হওয়ার খবর পাওয়া গেছে। অপরদিকে দুপুর সোয়া দুইটায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ও ডিসি অফিসের সামনে থেকে বিক্ষোভকারী সরিয়ে দিতে পুলিশ আন্দোলনকারীদের দিকে টিয়ার সেল ওর আবার বুলেট নিক্ষেপ করে। এ সময় বিক্ষোভকারীরা সরে যায়। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর