ঢাকা, রবিবার, ৪ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

‘রাঙামাটিতে কোনো সহিংসতা বরদাশত করা হবে না’
ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

কোনো ধরনের সহিংসতা করলে শক্ত হাতে দমন করার হুঁশিয়ারি দিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান। তিনি বলেন, রাঙামাটি একটি শান্তি সম্প্রীতির শহর। এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি যেমন আছে, তেমনি রাজনৈতিক সৌহার্দ্যপূর্ণ মনোভাবও আছে। এ শহরে যদি কেউ অশান্তি কিংবা সহিংসতা সৃষ্টি করতে চায়, তাদের শক্ত হাতে দমন করা হবে।

রবিবার বেলা ১১টায় রাঙামাটি জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভায় এসব কথা বলেন রাঙামাটি জেলা প্রশাসক।

এসময় রাঙামাটির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জোবাইদা আক্তার, রাঙামাটি জেলা সিভিল সার্জন ডা. নুয়েন খীসা, রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চিংকিউ রোয়াজা ও জেলা মানবাধিকার কমিশনের সদস্য নিরূপা দেওয়ান উপস্থিত ছিলেন।

রাঙামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান বলেন, রাঙামাটিতে শান্তি ও স্বাভাবিক অবস্থা ধরে রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন। কোনো প্রকার গুজবে কান দেওয়া যাবে না। বিশেষ করে যারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়াচ্ছে, তাদের চিহ্নিত করুন। এ ছাড়া যারা সাধারণ ছাত্র-ছাত্রীদের বিভিন্নখাতে প্রভাবিত করতে চায়, তাদের প্রতিহত করা হবে। যাতে জেলায় শান্তি সম্প্রীতি বজায় থাকে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর