ঢাকা, সোমবার, ৫ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় এমপির বাড়িতে ভাঙচুর, গাড়িতে অগ্নিসংযোগ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
এমপি রাগেবুল আহসান রিপু

বগুড়া সদরের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর ব্যক্তিগত বাসভবনে ভাঙচুর ও গ্যারেজ থেকে পাজেরো জিপগাড়ি বের করে রাস্তায় আগুন ধরিয়ে দিয়েছে বিক্ষোভকারীরা। রবিবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, বিকেল তিনটার দিকে বৈষম্যবিরোধী আন্দোলনকারীরা স্লোগান দিয়ে শহরের কালিতলা এলাকায় সদরের সংসদ সদস্য রিপুর বাসভবনে হামলা চালায়। এমপির বাসার নিচতলায় রাখা পাজেরো ল্যান্ড ক্রুজার জিপগাড়ি রশি দিয়ে টেনে বের করে রাস্তায় নিয়ে আসে। বাসার সিড়ির নিচ থেকে জেনারেটর নিয়ে এসে গাড়িতে তেল ঢেলে আগুন লাগিয়ে দেয় আন্দোলনকারীরা।

দোতলায় এমপির ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়, ওয়েটিং রুম, দৈনিক মুক্তবাংলা পত্রিকার অফিস ভাঙচুর করা হয়। এসময় দোতলার কাঁচ ভেঙে বই, আসবাবপত্র, চেয়ার-টেবিল নিচে ফেলে দেওয়া হয়। পরে সকল জিনিসপত্র একত্রিত করে আগুন লাগিয়ে দেওয়া হয়। এরপর তৃতীয় তলায় এমপি রিপুর বাসায় হামলা চালানো হয়। হামলায় পুরো বাসা তছনছ করে দেয় আন্দোলনকারীরা।

বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল বাংলাদেশ প্রতিদিনকে জানান, বেলা তিনটার দিকে প্রায় ২ হাজার লোক একসাথে এমপির বাসায় হামলা চালায়। এসময় এমপির পরিবারের লোকজন জীবন নিয়ে কোনোরকমে বাসা থেকে বের হয়ে প্রাণ বাঁচিয়েছে।

তিনি আরও বলেন, এমপির দলীয় কর্মীরা তাদের আটকানোর চেষ্টা করলেও তাদের মারপিট করা হয়।

এদিকে, বিকেল সাড়ে ৪টা থেকে এমপি রিপুর বাসার সামনে সেনাবাহিনীর সদস্যরা টহল দিতে থাকলে আন্দোলনকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর