ঢাকা, বুধবার, ৭ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ফরিদপুরে ধ্বংসাত্মক কর্মকাণ্ড করতে দেবে না বিএনপি
ফরিদপুর প্রতিনিধি:

বৃহত্তর ফরিদপুরের সর্বশেষ অবস্থা নিয়ে জেলা বিএনপির উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) শামা ওবায়েদ ইসলাম রিংকু বক্তব্য রাখেন। 

এসময় সংবাদ শামা ওবায়েদ বলেন, আওয়ামী লীগ সরকারের সময়ে বিগত ১৭ বছরে বিএনপি নেতাকর্মীদের উপর অমানুষিক নির্যাতন করা হয়েছে। তিনি বলেন, অনেক আত্মত্যাগের বিনিময়ে যে বিজয় অর্জন হয়েছে, সে বিজয় ধরে রাখতে হবে। এ বিজয়টি নিয়ে যেন কোন অপতৎপরতা করা না হয়, সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। 

শামা ওবায়েদ আরো বলেন, স্বাধীনতার পরে এত বড় বিজয় বাংলাদেশের মানুষ দেখেনি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্পষ্ট বার্তা দিয়ে জানিয়েছেন, দেশে যেন কোন রকম বিশৃঙ্খলা পরিবেশ তৈরি না হয়। আগামী দিনের প্রধানমন্ত্রী তারেক রহমান সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখতে সবাইকে এক হয়ে কাজ করার কথা বলেছেন। এজন্য আমরা বিএনপির প্রতিটি নেতাকর্মী একজোট হয়ে দেশের স্বার্থে কাজ করছি। যাতে করে কোন অপশক্তি হামলা চালিয়ে ভাঙচুর ও নাশকতা করতে না পারে। সংখ্যালঘুদের নিরাপত্তায় আমরা বিএনপির নেতা-কর্মীরা সজাগ রয়েছি। বিএনপির তরফ থেকে পুরো জেলাজুড়ে সম্প্রীতি রক্ষা ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় প্রচারনা চালানো হচ্ছে। 

সংবাদ সম্মেলনে এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইচ্ছা, সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, যুগ্ম আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, মহানগর বিএনপির আহবায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গি প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএম

 



এই পাতার আরো খবর