ঢাকা, বুধবার, ৭ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

সকলকে শান্ত থাকার আহ্বান বগুড়া জেলা বিএনপির
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় লুটপাট, অরাজকতা ঠেকানো এবং সংখ্যালঘু সম্প্রদায়ের বসত-বাড়ি ও মন্দিরসহ ধর্মীয় উপাসনালয়ের নিরাপত্তা নিশ্চিত করতে নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সেই নির্দেশনা অনুযায়ী সকলকে শান্ত থাকার আহ্বান জানানো হয়েছে। তারেক রহমানের বার্তা গোটা জেলায় পৌঁছে দিতে প্রচারণা চালাচ্ছে জেলা বিএনপি। এছাড়া বিভিন্ন সম্প্রদায়ের সঙ্গে দেখা করেছেন দলীয় নেতৃবৃন্দ বলে জানিয়েছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা।

মঙ্গলবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কথাগুলো বলেন তিনি। এসময় সদ্য কারা মুক্ত জেলা বিএনপি সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় সদস্যও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, জয়নাল আবেদীন চানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা জানান, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সংখ্যালঘু সম্প্রদায়ের মন্দিরসহ ধর্মীয় উপাসনালয়ের নিরাপত্তা নিশ্চিত করতে জন্য নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর