ঢাকা, বুধবার, ৭ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

মুন্সীগঞ্জে সড়ক পরিষ্কারে নেমেছে শিক্ষার্থীরা
মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকা ইট-পাটকেল পরিষ্কার করেছে শিক্ষার্থীরা। কর্মসূচিতে বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কয়েকশ সদস্য অংশ নেয় মঙ্গলবার বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের সুপার মার্কেট চত্ত্বর থেকে শুরু হয় এ কার্যক্রম। সুপার মার্কেটের অঙ্কুরিত মুক্তিযুদ্ধ-৭১ ভাস্কর্যের বিভিন্ন সরঞ্জামসহ সড়কে পড়ে থাকা অসংখ্য ইট-পাটকেল সরিয়ে নিয়ে পরিষ্কার করে শিক্ষার্থীরা। এছাড়া সড়কে পড়ে থাকা গাড়ির ট্রায়ার, সাইনবোর্ড ও ব্যানার সরিয়ে নিয়ে এবং ঝাড়ু ও বেলচা দিয়ে রাস্তার পাশের ময়লা, ফুটপাতে পড়ে থাকা আবর্জনা পরিষ্কার করে। পরে কালো ব্যাগে ক্ষতিকর উপাদান ও সাদা ব্যাগে ময়লা-আবর্জনা ভরে পৌরসভার ময়লার স্তূপে রাখে।

এছাড়াও মুন্সীগঞ্জ পৌরসভায় সামনে থেকে সুপার মার্কেটে, কালীমন্দিরের সড়ক থেকে ডিসি পার্ক ও সুপার মার্কেট থেকে পিটি আই স্কুল পর্যন্ত সড়ক থেকে বিভিন্ন প্রকার ক্ষতিকর ও ময়লা-আবর্জনা পরিষ্কার করে শিক্ষার্থীরা। 

এ সময় শিক্ষার্থীরা সকলের উদ্দেশ্যে বলেন, কোনো প্রকার জ্বালাও-পোড়াও আমাদের কাম্য নয়। যারা সরকারি সম্পদ নষ্ট করেছে তাদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হোক। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর