ঢাকা, বুধবার, ৭ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

কুড়িগ্রামে সড়কের শৃঙ্খলায় শিক্ষার্থীরা
কুড়িগ্রাম প্রতিনিধি

এবার কুড়িগ্রামে রাস্তাঘাট পরিষ্কার-পরিচ্ছন্নের দায়িত্বে ঝাড়ু হাতে নিয়ে পরিচ্ছন্নতার কাজে এবং সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ট্রাফিকের দায়িত্ব পালন করছে আন্দোলনকারী ও  সাধারণ ছাত্র-ছাত্রীরা। সেইসাথে জেলার বিভিন্ন সড়কের যান চলাচল স্বাভাবিক করতে শৃঙ্খলার দায়িত্বে তাদের সাথে দায়িত্ব পালন করছেন জেলার আইনশৃঙ্খলা বাহিনীর আনসার সদস্যগণ।

বুধবার সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত অনেক সাধারণ শিক্ষার্থী জেলা শহরের শাপলা চত্ত্বর এলাকা, দাদা মোড় এলাকা ও জেলা পরিষদের সামনেসহ বিভিন্ন রাস্তা ও তার পাশে সড়কের নানা আবর্জনাসহ ময়লা ঝাড়ু দিয়ে পরিষ্কার পরিচ্ছন্ন করে এসব শিক্ষার্থী। এছাড়াও অনেক ছাত্র-ছাত্রী সড়কের যান চলাচলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সেইসাথে মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহারে সচেতনতায় ট্রাফিক ব্যবস্থা নজরদারি করতে থাকে।

এ সময় কুড়িগ্রাম সরকারি কলেজ, সরকারি মহিলা কলেজ, মজিদা আদর্শ ডিগ্রি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী মিলন, রাকিব, নাহিদ, রুহি, রিয়া মনি ও দ্বীপ্তসহ অনেকেই অংশগ্রহণ করেন। এ সময় শিক্ষার্থীদের এরকম কাজকে সাধারণ নাগরিক ও সেবা গ্রহণকারীরা প্রশংসাসহ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর