ঢাকা, বুধবার, ৭ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

প্রতিপক্ষের গুলিতে ছাত্রদল কর্মী নিহত
পাবনা প্রতিনিধি:

পূর্ব বিরোধের জেরে পাবনার ঈশ্বরদীতে প্রতিপক্ষের গুলিতে সচীন বিশ্বাস সাজু (২২) নামে এক ছাত্রদল কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের চররুপপুর (জিগাতলা) উত্তরপাড়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত সচীন সাজু নতুন রূপপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত বিলাত বিশ্বাসের ছোট ছেলে।

উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তানভীর হাসান সুমন বলেন, নিহত সচীন পাকশী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ছাত্রদলের কর্মী ও তার সমর্থক ছিলেন। সচীন মঙ্গলবার রাতে ঈশ্বরদীর জিগাতলা মসজিদের পাশে এক বাড়িতে বন্ধুদের সঙ্গে পিকনিক করছিলেন। এ সময় সে মুঠোফোনে কথা বলার জন্য মসজিদের সামনে রাস্তায় আসার পরপরই দুর্বৃত্তরা তার মাথায় গুলি করে ও ছুরিকাঘাত করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

গুলি খেয়ে সচীন সড়কে পড়ে গেলে সেখানকার লোকজন উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে সচীনকে কারা কি কারণে গুলি করেছে এ বিষয়ে কেউ বিস্তারিত কিছু বলতে পারেনি। তবে ধারণা করা হচ্ছে প্রতিপক্ষের লোকজন পূর্ব বিরোধের জের ধরে তাকে হত্যা করতে পারে। 

ঈশ্বরদী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম ছাত্রদল কর্মী সাজু মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশের চলমান কর্মবিরতি কর্মসূচির কারণে বিস্তারিত জানাতে পারেননি তিনি।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর