ঢাকা, বুধবার, ৭ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

রাজবাড়ীতে বিএনপি নেতাকর্মীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়
রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে চলমান রাজনৈতিক পরিস্থিতি মোকাবিলায় রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের অফিস কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে বেশ কয়েকটি প্রস্তাব তুলে ধরেন রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। পরে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

তিনি বলেন, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আমি কিছু প্রস্তাবনা তুলে ধরেছি। স্বৈরাচার হাসিনা সরকার শিক্ষার্থীদের আন্দোলন দমাতে শত শত শিক্ষার্থীসহ আমাদের নেতাকর্মীদের হত্যা করেছে। হত্যার পাশাপাশি অনেক মামলা-হামলা হয়েছে। এসব মামলা দ্রুত প্রত্যাহার করার অনুরোধ করা হয়েছে। রাজবাড়ীতে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। জেলা থেকে ইউনিয়ন পর্যায়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে হবে। বিএনপির নেতাকর্মীসহ ছাত্ররা সেই কাজ করছেন। এই কাজে প্রশাসনের অংশগ্রহণের অনুরোধ করা হয়েছে।

মতবিনিময় সভায় জেলা বিএনপির সাবেক আহবায়ক নঈম আনসারী, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব এ বি এম মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক গাজী আহসান হাবিব, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এ মজিদ বিশ্বাস, কে এ সবুর শাহিন, জেলা যুবদলের আহবায়ক খায়রুল আলম বকুল, রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর ও সদর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন সম্রাট, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, জেলা জাসাসের সাবেক সভাপতি আব্দুর রউফ হিটু, রাজবাড়ী জেলা বারের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা মহিলা দলের যুগ্ন আহবায়ক সোনিয়া আক্তার স্মৃতিসহ বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।  

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর