ঢাকা, শনিবার, ১০ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ঠাকুরগাঁওয়ে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় বিএনপির
ঠাকুরগাঁও প্রতিনিধি:

চলমান পরিস্থিতি নিয়ে দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর অগ্নি-সংযোগের ঘটনা ঘটেছে। এতে অনেকটাই আতঙ্কিত হয়ে পড়েছে ঠাকুরগাঁওয়ের সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের মানুষেরা। এরই লক্ষে বালিয়াডাঙ্গী উপজেলার সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের লোকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

সকালে জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় এ মতবিনিময় সভা করেছেন বিএনপির নেতৃবৃন্দরা। সভায় বিএনপি জামায়াত ও হিন্দুসম্প্রদায়ের নেতৃবন্দরা উপস্থিত ছিলেন।

বালীয়াডাঙ্গী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বলেন, ৫ আগষ্ট প্রধানমন্ত্রীর পর থেকে সারাদেশে আমাদের সনাতন ধর্মাবলম্বীদের নির্যাতন ও ঘর-বাড়ি পুড়িয়ে দেয়া হয়েছে৷ এটিকে কেন্দ্র করে আমরা উপজেলার মানুষ সবসময় আতঙ্কে ছিলাম। তবে বিএনপি উপজেলা সভাপতির নেতৃত্বে সবাই আমাদের পাশে ছিলেন। যাতে করে কেউ কোন ধরনের দূর্ঘটনা না ঘটাতে পারে আমাদের পাহারা দিয়েছেন। আমরা নিরাপদে আছি, কোন ধরনের ভয় ছাড়া। দেশ আমাদের সবার ছেড়ে যাওয়ার কোন সুযোগ নেই।

এ সময় সব সময় পাশে থাকার আশ্বাস জানিয়ে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড.সৈয়দ আলম বলেন, আমাদের নেতা তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে আমরা মাঠে কাজ করে যাচ্ছি। বর্তমান চলমান পরিস্থিতি ঘোলাটে করার জন্য এখনো আওয়ামী লীগের সন্ত্রাসীরা বিভিন্ন স্থানে হিন্দু ভাইদের উপর হামলা ভাংচুর চালাচ্ছে। আমরা রাত জেগে পাহাড়া দিচ্ছি। প্রত্যেকটা গ্রাম ও মহল্লায় আমাদের শান্তি রক্ষা কমিটি করা হয়েছে। আমাদের ভাইয়েরা সকলে নিরাপদ আছে। কারো কোন ধরনের সমস্যা নেই৷ হিন্দুদের সকল নিরাপত্তা দিয়ে যাচ্ছি আমরা। অনেকে আবার বিভিন্ন গুজবও ছড়াচ্ছে। সেগুলোতে কান দেবেন না।

এসময় উপজেলা জামায়াতের আমির মাওলানা রফিকুল ইসলাম, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিনোদ চন্দ্র কুন্ডু সহ বিভিন্ন ইউনিয়ন-ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর