ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সাবেক আইনমন্ত্রীর গ্রেফতারে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির আনন্দ মিছিল
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়ায় সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের গ্রেফতারে আনন্দ মিছিল ও কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অবস্থান কর্মসূচি পালন করে উপজেলা বিএনপি ও দলটির অঙ্গ-সংগঠন।

বুধবার দুপুরে কসবা পৌরশহরে এসব কর্মসূচি পালন করেন বিএনপির নেতৃবৃন্দ। দুপুরে কসবা উপজেলা সদরের সুপার মার্কেট থেকে আনন্দ মিছিলটি বের হয়। মিছিলটি কসবা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা সুপার মার্কেট চত্বরে এসে শেষ হয়।

উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট ফখর উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শরীফুল হক স্বপন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মুহাম্মদ ইলিয়াছ, সাবেক সাধারণ সম্পাদক মো. ইকলিল আজম, উপজেলা বিএনপি’র কার্যনির্বাহী সদস্য ও যুবদলের সাবেক আহ্বায়ক মো. কামাল উদ্দিন, উপজেলা যুবদল আহ্বায়ক মো. মাসুদুল হক ভুইয়া দীপু, সদস্য সচিব মো. জিয়াউল হুদা শিপন, পৌর বিএনপির আহ্বায়ক মো. শরীফুল ইসলাম ভূইয়া, সদস্য সচিব মো. আইয়ুম খান, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেলসহ দলীয় নেতা-কর্মীরা।

এর আগে, মঙ্গলবার রাতে সাবেক আইনমন্ত্রী আনিসুল হকের গ্রেফতারের খবরে তার নিজ এলাকা কসবায় তাৎক্ষণিকভাবে বিএনপির উদ্যোগে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ এবং কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। এসময় তারা আইনমন্ত্রী আনিসুল হকের ফাঁসি দাবি করেন।

এদিকে, সাবেক আইনমন্ত্রী আনিসুল হকের গ্রেফতারের সংবাদে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আনন্দ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার রাত সাড়ে আটটায় পৌরশহরের সড়ক বাজার তিন রাস্তার মোড় থেকে মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশন রোডে পথসভা করে।

এসময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক মো. জয়নাল আবেদীন আব্দু, সদস্য সচিব ডা. খোরশেদ আলম ভূইয়া, পৌর বিএনপির আহ্বায়ক মো. সেলিম ভূইয়া, সদস্য সচিব মো. আক্তার খান, যুবদলের আহ্বায়ক মো. জাকির হোসেন, সদস্য সচিব মো. মহসিন ভূইয়া, পৌর যুবদলের আহ্বায়ক মো. জাবেদ আহমেদ, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হাসান সানী প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর