ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

গাজীপুরে বিএনপির অবস্থান কর্মসূচি পালন
গাজীপুর প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে বুধবার (১৪ আগস্ট) অবস্থান কর্মূসূচি পালন করেছে গাজীপুর মহানগর বিএনপি এবং যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠন। 

মহানগর বিএনপির প্রতিটি থানা কমিটি পৃথক পৃথকভাবে এ কর্মসূচি পালন করে। বৃহস্পতিবারও (১৫ আগস্ট) তারা এই কর্মসূচি পালন করবে। 

বুধবার দুপুরে গাজীপুর শহরের রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয়ে মহানগর বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতায় দলের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি হাসান উদ্দিন সরকার বলেন, বহু রক্তের বিনিময়ে ছাত্র-জনতার অর্জিত বিজয় ছিনিয়ে নিতে আওয়ামী লীগ ও তার প্রভুরা নানাবিধ ষড়যন্ত্র শুরু করেছে। কোনওকিউ ষড়যন্ত্র কিংবা আমাদের কোনও ভুলের কারণে এই বিজয় যাতে হাতছাড়া না হয় সেজন্য সকলকে সচেতন ও সতর্ক থাকতে হবে। 

গাজীপুর মহানগর বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেন সরকার, মহানগর বিএনপি নেতা আফজাল হোসেন কায়সার, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, অধ্যাপক নজরুল ইসলাম, মহানগর যুবদলের আহ্বায়ক সাজেদুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাত হোসেন শাহীন প্রমুখ। 

  বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর