ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

মালয়েশিয়া বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন
মালয়েশিয়া প্রতিনিধি

দীর্ঘদিন পর উৎসাহ উদ্দীপনা ও জাকজমক আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন উদ্‌যাপন করেছে দলটির মালয়েশিয়া শাখা ।

বুধবার দিবাগত রাতে রাজধানী কুয়ালালামপুরের একটি রেস্টুরেন্ট এ উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বিএনপি মালয়েশিয়া শাখার সহ-সভাপতি এম জে আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলের সহ-সভাপতি তালহা মাহমুদ। বিএনপি মালয়েশিয়া প্রচার সম্পাদক এস এম বশির আলমের অনুষ্ঠান সঞ্চালনায় শুরুতে কোরান তেলাওয়াত করেন যুব নেতা মিরাজ মাঝি।  

আলোচনা সভায় প্রধান অতিথি তালহা মাহমুদ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সংগ্রামী রাজনৈতিক জীবনের ওপর আলোকপাত করেন উপস্থিত নেতাকর্মীদের মাঝে।

অনুষ্ঠানের সভাপতি এম জে আলম ও অন্যান্য বক্তারা বলেন, ছাত্র ও জনতার আন্দোলনে স্বৈরাচার হাসিনা সরকারের পতনে দেশ পেল আরও একটি স্বাধীনতা, এই স্বাধীনতার ধারাবাহিকতায় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় আমাদের সকলকে কাজ করতে হবে তবেই গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার ত্যাগ বাংলাদেশের জনগণের কাছে মূল্যায়িত হবে।

আনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন লিটন, কাজী সালাহ উদ্দিন, বিএনপি সদস্য মালয়েশিয়া মো. জসিম উদ্দিন, যুব দল মালয়েশিয়া সহ-সভাপতি মঞ্জু খা, স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া সভাপতি হাবিবুর রহমান রতন তালুকদার, সাংগঠনিক সম্পাদক হেলাল শিকদার, সাবেক জাসাস মালয়েশিয়া প্রতিষ্ঠাতা আহ্বায়ক আসাদুজ্জামান মাসুম প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি মালয়েশিয়া তথ্য ও আর্কাইভ বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন পলাশ, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার শাহজালাল, আনোয়ার পারভেজ, বাবু সরকার, মোহাম্মদ মহসিন, ইমন হাসান, রিকি রব্বানী, জোহর যুবদল সভাপতি কে এ সবুজ, যুবদল সিমুনিয়াহ সভাপতি খালিদ হোসেন রিপন, সাধারণ সম্পাদক শেখ সেলিম, সেরডাং যুবদল সভাপতি নাজমুল হাসান, মহানগর যুবদল নেতা গোলাম রব্বানিসহ বিএনপি, যুবদল ও অন্যান্য সংগঠনের নেতা কর্মীরা। অনুষ্ঠানের শেষাংশে বিএনপি চেয়ারপার্সন আশু- রোগমুক্তি, দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং কেক কেটে জন্মদিন উদ্‌যাপন করেন উপস্থিত সকল নেতা কর্মীরা ।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর