ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

আন্দোলনে নিহত সাবেক ছাত্রদল নেতার জানাজায় মানুষের ঢল
নারায়ণগঞ্জ প্রতিনিধি

গণঅভ্যুত্থান আন্দোলনে নিহত নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমানতের জানাজা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার এশার নামাজের পর চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে লাশ নিয়ে আসা হয়। পরে সেখানে উপস্থিত হন অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুইয়া, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম, মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুসহ বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীসহ হাজারো ছাত্র জনতা।

পরে সেখান থেকে চাষাঢ়া বাগে জান্নাত মসজিদের সামনে নিহতের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় হাজারো ছাত্র জনতা অংশগ্রহণ করেন।

এর আগে, শহীদ মিনারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম বলেন, আমাদের ভাইকে ফিরিয়ে দেওয়ার সামর্থ্য আমাদের নাই, পার্থিব জগতে তার শূন্যতা পূরণ করার সামর্থ্য আমাদের নাই। সৃষ্টিকর্তা যেন তাকে পরকালে সবচেয়ে সুন্দর পুরস্কার প্রদান করেন সেজন্য আমরা প্রার্থনা করবো।

মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেন, নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমানত এই আন্দোলনে অংশ নিতে গেলে এই ফ্যাসিস্ট সরকারের খুনি বাহিনী ও পুলিশ বাহিনী মেরে ও গুলি করে হত্যা করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় নারায়ণগঞ্জের বিভিন্ন রাজনৈতিক দল, বিভিন্ন ছাত্র সংগঠন, সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এতে অংশ নেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর