ঢাকা, শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

কাশিয়ানীতে শিশুর গলা কাটা লাশ উদ্ধার
গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানীতে অপূর্ব টিকাদার নামে ৪ বছর বয়সের এক শিশুর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় কাশিয়ানী উপজেলার সাফলিডাঙ্গা গ্রামের বালুচরের কাশবন থেকে লাশটি উদ্ধার করা হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,সাফলিডাঙ্গা গ্রামের কৃষক তাপস টিকাদারের ৪ বছর বয়সের ছেলে অপূর্ব টিকাদার বাড়ির উঠানে খেলছিল। কোন এক সময় সে বাড়ির বাইরে চলে যায়। এসময় অপূর্বের মা পলি টিকাদার বাড়ির কাজে ব্যস্ত ছিল। ছেলেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উঠানে না দেখে খুঁজতে বের হয়। কোথাও না পেয়ে পাড়া প্রতিবেশীকে বিষয়টি জানায়। সবাই বাড়ির আশপাশ এলাকা খোজাখুঁজি  করে না পেয়ে রামদিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে পুলিশ ও গ্রামবাসি বাড়ির পাশের বালুচরের কাশবনে খুজতে গেলে সেখানে গলাকাটা অবস্থায় লাশটি দেখতে পায়।    

নিহতের মাসি লাবনী মন্ডল বলেন, আমার বোন ও তার স্বামী খুবই ভদ্র। কৃষিকাজ করে সংসার চালায়। ওদের দুইটি সন্তান। ওরা নিরিহ, কোন শত্রু নেই। তারপরও কেন এই ঘটনা ঘটলো। আমরা কিছু বুঝে উঠতে পারছি না। প্রশাসনের কাজে সঠিক তদন্ত করে খুনীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করি।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি সন্ধ্যার আগ থেকে নিখোঁজ রয়েছে এমন খবর রাত সাড়ে ৯টায় পুলিশ পায়। সেখানে গ্রামবাসিদের সঙ্গে নিয়ে বাড়ির পাশে বালুচরের কাশবনে খুঁজতে গেলে জবাই করা অবস্থায় লাশ দেখতে পাই। রাত সাড়ে ১০টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। সেখানে ময়না তদন্ত শেষে শুক্রবার দুপুরে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

 



এই পাতার আরো খবর