ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

গাইবান্ধায় স্বস্তির বৃষ্টি
গাইবান্ধা প্রতিনিধি:

তীব্র তাপদাহের মধ্যে অবশেষে বৃষ্টির দেখা মিলেছে গাইবান্ধায়। বাতাসের সঙ্গে মূষুলধারে বৃষ্টি নামায় জেলায় জন-জীবনে মিলেছ স্বস্তি। শনিবার দুপুর ২টার সময় থেকে জেলা সদর ও আশপাশের উপজেলায় শুরু হয় দমকা বাতাসের সঙ্গে মূষুলধারে বৃষ্টি। পরে দুপুর আড়াইটার পর থেকে শুরু হয় বাতাস বিহীন মাঝারি ও পরে গুড়িগুড়ি বৃষ্টি। বৃষ্টি নামায় প্রকৃতিতে নেমে আসে স্বস্তি।

এদিকে, বৃষ্টিপাতের পর তাপমাত্রা কিছুটা কমে আসে। দিনভর ৩৭ ডিগ্রি সেলসিয়াস থাকলেও দুপুরের পর তা ৩২ ডিগ্রিতে নেমে আসে। সরজমিনে দেখা যায়, বৃষ্টির মধ্যে চলাচল করছে যানবাহন, অনেকেই স্বেচ্ছায় ভিজছেন বৃষ্টিতে। চোখে মুখে তাদের আনন্দের ছাপ।  শহরের মিশুক চালক সেনা খন্দকার বলেন, কখন বৃষ্টি হবে এজন্য অপেক্ষায় ছিলাম। গরমে প্রতিদিন ক্লান্ত হয়ে যেতাম। অবশেষে আলহামদুলিল্লাহ বৃষ্টি আসলো। ভালো লাগছে।

শহরের গানাসাস মার্কেটের স্টুডিও ব্যবসায়ী শহীদুজ্জামান বলেন, বৃষ্টি হলো, এখন ভালো লাগছে। এতোদিন দাঁড়িয়ে বা বসে থাকলেও ঘাম ঝরতো। রাতে বিদ্যুৎ গেলে ঘুমাতে পারতাম না। এখন অনেক ভালো লাগছে।

এনজিওকর্মী মাসুদ মিয়া বলেন, বৃষ্টি নামায় শরীর জুড়িয়ে গেছে। পরিষ্কার হয়ে গেলো সড়কের সব ধুলাবালি। তবে বৃষ্টি দীর্ঘক্ষণ হলে আরও ভালো হবে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর