ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

শ্রীনগরে অধ্যক্ষসহ চার শিক্ষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাসাড়া কালী কিশোর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ জামাল উদ্দিনসহ বিদ্যালয়ের শিক্ষক আলমগীর ও দাদনের পদত্যাগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা। এ ছাড়া আরেক শিক্ষক আ. হালিমের বহিষ্কারের দাবিও জানানো হয়।

শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বিদ্যালয়ের সামনে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাসাড়া এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে বিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে পুনরায় এক্সপ্রেসওয়েতে এসে মিছিল শেষ করে।

মানববন্ধনে বক্তরা তিন শিক্ষকের পদত্যাগ ও এক শিক্ষকের বহিষ্কারসহ ১১ দফা দাবি উপস্থাপন করেন। এ সময় অধ্যক্ষসহ অভিযুক্ত শিক্ষকদের বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের চিত্র তুলে ধরে তাদের বিদ্যালয় থেকে পদত্যাগের দাবি জানানো হয়।

মানববন্ধনে সাবেক ছাত্র অ্যাডভোকেট মো. দেলোয়ার খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সদস্য নাসির খান, উইলস লিটল ফ্লাওয়ার কিন্ডার গার্টেনের প্রিন্সিপাল আ. মতিন, বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী অ্যাডভোকেট মো. সোহেল হোসেন, মনির হোসেন, মাহফুজুর রহমান, শান্ত খান, সাবেক শিক্ষার্থী সাংবাদিক মোহন মোড়ল, হাসাড়া ইউনিয়ন ৫ নম্বর ইউপি সদস্য নুর ইসলাম, অভিভাবক ডা. খোরশেদ আলম, রওশন আরা, আবুল শেখ, বিদ্যালয়ের শিক্ষক ফাহিমা আক্তার প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর