ঢাকা, রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

মুন্সীগঞ্জে লুট হওয়া অস্ত্র-গোলাবারুদ উদ্ধার, পুলিশের কাছে হস্তান্তর
মুন্সীগঞ্জ প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

মুন্সীগঞ্জে সদর থানা ও ট্রাফিক পুলিশ কার্যালয় থেকে লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে। আজ রবিবার সকালে জেলা সার্কিট হাউজে উদ্ধার হওয়া এসব অস্ত্র সরঞ্জাম পুলিশের কাছে হস্তান্তর করে সেনাবাহিনী। এসময় জেলা পুলিশ সুপার আসলাম খানসহ সেনাবাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলো।

উদ্ধারকৃত  অস্ত্র সরঞ্জামের মধ্যে ছিলো রাইফেল, পিস্তল, শর্টগানসহ মোট বিভিন্ন ধরনের ১৪০টি আগ্নেয়াস্ত্র, ৩ হাজার ৯৩৯ রাউন্ড গোলাবারুদ। এছাড়াও উদ্ধার করা হয় লক্ষাধিক নগদ অর্থ, পুলিশের পোশাক সামগ্রী। 

সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্ণেল জুবায়ের মোহাম্মদ খালেদ হোসেন জানান, উদ্ধারকৃত অস্ত্র সামগ্রীর মধ্যে লুটের পর স্বেচ্ছায় অনেকে জমা দিয়েছে এবং অভিযানে উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযান এখনও চলছে। লুট হওযা অস্ত্র ও সরকারি সরঞ্জাম জমা দেওয়ার জন্য ২৩ আগষ্ট পর্যন্ত সময় বৃদ্ধি করা হয়েছে। এরমধ্যে যাদের কাছে অস্ত্র সরঞ্জাম রয়েছে তাদের জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

এদিকে, একইদিন জেলার টঙ্গীবাড়ী থানা থেকে লুট হওয়া ৭৯টি আগ্নেয়াস্ত্র ও ৩হাজার ৮৯১টি গোলাবারুদ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। অস্ত্র হস্তান্তর অনুষ্ঠান পরিচালনা করেন সেনাবাহিনী ক্যাপ্টেন রিফাত রহমান ও ক্যাপ্টেন চার্লস।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর