ঢাকা, সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ফরিদপুরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫
ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। এ ঘটনায় কয়েকটি বাড়ীঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালানো হয়। রবিবার দুপুরে উপজেলার ফুলসুতি ইউনিয়নের শলিথা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনাকর অবস্থা বিরাজ করছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি মেম্বার রবিউল ইসলামের সাথে শালিথা গ্রামের এনায়েত হোসেনের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রবিউল ইসলামের নেতৃত্বে এনায়েত হোসেনের বসতবাড়িসহ বেশ কয়েকটি বাড়ি ঘরে হামলা চালানো হয়। পরে দুইপক্ষের মাঝে শুরু হয় তুমুল সংঘর্ষ। ইট পাটকেল ও দেশীয় অস্ত্রের আঘাতে দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। হামলার শিকার এনায়েত হোসেনের স্ত্রী ওহিদা আক্তার জানান, রবিউল মেম্বারের নেতৃত্বে তার দলবল আমাদের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় তারা আমাদের ঘরে থাকা স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। বাধা দিতে গেলে তারা আমাদের মারধর করে। 

সাবেক ইউপি মেম্বার রবিউল ইসলাম হামলার ঘটনা অস্বীকার করে বলেন, আমাদের কোনো লোক তাদের বাড়িতে হামলা চালায়নি। তারাই আমাদের দলের লোকজনের ওপর আগে হামলা চালিয়েছে। আমাদের অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন সবকিছু স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর