ঢাকা, সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের ‘আত্মহত্যা’
গাইবান্ধা প্রতিনিধি
আশরাফুল ইসলাম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আশরাফুল ইসলাম (১৪) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। রবিবার বেলা ১২টার দিকে শয়নকক্ষে থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মৃত্যুর মাত্র ৩ ঘণ্টা আগে আশরাফুল ইসলামের ফেসবুকে দেওয়া স্ট্যাটাসটি ছিল, ‘আর বিরক্ত করবো না, কারো সাথে যদি বেয়াদবি করে থাকি তাহলে মাফ করে দিয়েন.., আর আমার জন্য সবাই একটু দোয়া কোইরেন.., সবাই ভালো থাকেন.., বাই..’।

আশরাফুল ইসলাম উপজেলার উড়িয়া ইউনিয়নের কাবিলপুর চরের রফিকুল ইসলামের ছেলে ও কালির বাজার এলাকার শাপলা কিন্ডার গার্ডেন নামে এক শিক্ষাপ্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র। পড়াশোনার জন্য আশরাফুল উপজেলার কালিরবাজার এলাকার একটি ভাড়া বাসায় থাকতো। সে বাসা থেকেই তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, পড়ালেখার জন্য কয়েকজন ছাত্রসহ আশরাফুল কালিরবাজার এলাকার ওই বাসায় ভাড়া থাকতো। রবিবার সকালে তার সাথের ছাত্ররা বিদ্যালয়ে গেলেও শারীরিক অসুবিধার কথা বলে বাসায় থেকে যায় আশরাফুল। এরপর বেলা ১২টার দিকে ওই ঘরে গামছা দিয়ে ঝুলানো আশরাফুলের মরদেহ দেখতে পেয়ে স্বজনদের খবর দেয় স্থানীয়রা। পরে স্বজনদের উপস্থিতিতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই কিশোর আত্মহত্যা করেছে। কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর