ঢাকা, সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

গাইবান্ধায় ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরে ফেন্সিডিলসহ বাদশা মিয়া (৩৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতার বাদশা মিয়া লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার মৌজাসাকাতি এলাকার মৃত মান্নান মিয়ার ছেলে।

সোমবার (১৯ আগস্ট) সকালে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে রবিবার দিবাগত রাত সোয়া ৯টার দিকে সাদুল্লাপুর উপজেলার হামিন্দপুর এলাকা থেকে ওইসব ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে একজন মাদক কারবারী মোটরসাইকেল যোগে অবৈধ মাদকদ্রব্য বহন করে লালমনিরহাট থেকে গাইবান্ধার সাদুল্লাপুর হয়ে বগুড়ার দিকে যাচ্ছে। এমন সংবাদে রাত সোয়া ৯টার দিকে উপজেলার হামিন্দপুরের কৈইপড়া এলাকা থেকে ৮৫ বোতল ফেন্সিডিল জব্দসহ বাদশা মিয়াকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক কারবারি সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাহার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সালমান নূর আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারি দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীকে সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর