ঢাকা, সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুকে খুন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মেঘনা নদীর পাড় থেকে সুশান্ত সরকার (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ আগষ্ট) সকালে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নাসিরাবাদ গ্রামে এই ঘটনা ঘটে। নিহত যুবক নাসিরাবাদ গ্রামের নিতাই সরকারের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাসিরাবাদ গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী নিতাই চন্দ্র সরকারের ছেলে সুশান্ত সরকারের সঙ্গে একই গ্রামের তাহের মিয়ার ছেলে আশিক মিয়ার বন্ধুত্ব ছিলো। ঘটনার দিন গত রবিবার রাতে আশিক তার দলবলসহ সুশান্তের বাড়িতে আসে। এরপর আশিক সুশান্তকে ঘর থেকে ডেকে নিয়ে চলে যায়। সুশান্তের মা রূপালী সরকার জানান, আমার ছেলে সুশান্ত একটি পুরনো মোটরসাইকেল আশিকের নিকট বিক্রি করেছিলে। কিন্তু আশিক সেই টাকা পরিশোধ না করায় তাদের মধ্যে একাধিক বার কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এরই জের ধরে আশিক গত রবিবার রাতে তার দলবল নিয়ে এসে সুশান্তকে ঘর থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করে মেঘনা নদীর পাড়ে আমার ছেলের লাশ ফেলে রেখে যায়। 

তিনি আরো বলেন, আমার ছেলের এক মামের বাচ্চা রয়েছে। এখন আমি কিভাবে নাতি ও ছেলের বউডারে লইয়া কি করুম। কার কাছে এর বিচার চাইমু? এই খুনের বিচার কি আমরা গীরব মানুষ পাইমু?

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। নৌ থানাধীন হওয়ায় সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ি তার লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের ব্যবস্থা করেছে। এজাহার পেলে মামলা প্রস্তুত করে সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়িতে দেওয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর