ঢাকা, সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সদস্যদের সাথে সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ৯৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০০ থেকে ২০০ জনকে আসামি করা হয়। গত বুধবার শহরতলীর বিরাসার গ্রামের মোঃ সোলেমান বাদী হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফরহাদ রায়হান ভূইয়ার আদালতে এই মামলাটি দায়ের করেন। গতকাল রবিবার আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন জমা দিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন বিরাসার গ্রামের বড় গোষ্ঠীর ব্যবসায়ী বাবুল মিয়া, একই গ্রামের কাসেম মাস্টার, নাটাই ইউনিয়নের সদস্য সাদ্দাম মিয়া, ছাত্রলীগ কর্মী জুবায়ের ও বিপ্লব, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মঞ্জুর মাওলানা ওরফে ফারানি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মাসুম বিল্লাহ, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আকবর হোসেন লিটন, শহর ছাত্রলীগের সভাপতি নাবিল, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর ছাত্রলীগের সভাপতি মিকাইল হোসেন ওরফে হিমেল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মহসিন মোল্লা। বাকিরা শহরতলীর বিরাসার ও খৈয়াসার এলাকার বাসিন্দা।

বাদীপক্ষের আইনজীবী ঝর্ণা মুনমুন বলেন, রবিবার দুপুরে আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন জমা দিতে সদর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর