ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

টাঙ্গাইলে টিকটকার হত্যা মামলার অন্যতম আসামি গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রতীকী ছবি

টাঙ্গাইলে কৌতুক পরিচালক ও টিকটকার মোতালেব হোসেন হত্যা মামলার অন্যতম আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ এর সদস্যরা। সোমবার রাতে টাঙ্গাইল সদর উপজেলার ধরের বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনিছ আলী (৫০) সদর উপজেলার কোনাবাড়ী গ্রামের মৃত সাহেব আলীর ছেলে। 

মঙ্গলবার সকালে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক আব্দুল বাছেদ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক আব্দুল বাছেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আনিছ আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনিছ আলী হত্যা মামলার দুই নাম্বার আসামি। নিহত মোতালেব হোসেন পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। ব্যবসার পাশাপাশি তিনি কৌতুক ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকসহ বিভিন্ন মিডিয়াতে প্রচার করতেন। 

গত ১৪ আগস্ট সকালে মোতালেব হোসেন শুটিং করার উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হয়। পরবর্তীতে রাত সাড়ে ১১টা দিকে আনিছের স্ত্রী সংবাদ পায় তার স্বামী রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছে। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন। 

তিনি আরো বলেন, ঘটনার পর থেকেই আসামিরা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।  

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর