ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে মাদারীপুরে বিক্ষোভ ও মানববন্ধন
মাদারীপুর প্রতিনিধি

ঢাকার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মাদারীপুরে বিক্ষোভ ও মানববন্ধন করেছে জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীবৃন্দ। মঙ্গলবার দুপুরে মাদারীপুর প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি বেলাল রিজভী সভাপতিত্ব করেন। 

মানববন্ধনে বক্তারা বলেন, একের পর এক গণমাধ্যমের উপর হামলা মেনে নেয়া যায় না। সাংবাদিকের কণ্ঠরোধ করার চেষ্টা করার লক্ষ্যেই এখন মিডিয়া হাউসের উপর হামলা করছে দুর্বৃত্তরা। আমরা হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। যাতে করে ভবিষ্যতে গণমাধ্যমের উপর হামলার সাহস কেউ না পায়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ইমতিয়াজ আহমেদ ইমন, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি ওয়াহিদুজ্জামান কাজল। চ্যানেল ২৪ এর প্রতিনিধি সাগর হোসেন তামিম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক এডভোকেট মাসুদ পারভেজ, সিনিয়র সাংবাদিক মাহাবুবর রহমান বাদল, সুবল বিশ্বাস, এম আর মর্তুজাসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ। বিক্ষোভ ও মানববন্ধনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিয়ার সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষার্থী, স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।  

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর