ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন
বেনাপোল প্রতিনিধি

দেশের শীর্ষ স্থানীয় মিডিয়া গ্রুপ ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে বেনাপোলের শার্শা উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। 

আজ বুধবার বেনাপোল কাস্টমস হাউজের সামনে গণমাধ্যম কর্মীদের সাথে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ জনগণ মানববন্ধন কর্মসূচি পালন করে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের স্মরণ করে মানববন্ধন থেকে অবিলম্বে দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। এছাড়াও দেশের সকল গণমাধ্যমের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানানো হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বেনাপোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ টিভির প্রতিনিধি বকুল মাহবুব, কালের কণ্ঠ প্রতিনিধি জামাল হোসেন, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক আয়ুব হোসেন পক্ষি, শার্শা প্রেসক্লাবের সভাপতি এটিএন বাংলার আহমেদ আলী শাহীন, সদস্য নাগরিক টিভির ওছমান গনি, বন্দর প্রেসক্লাবের সেক্রেটারি আজিজুল হক, সিনিয়র সাংবাদিক দেবুল কুমার দাস, ইনডিপেনডেন্ট টিভির আব্দুর রহিম, এস এ টিভির নাসির উদ্দিন, সমকালের সাজেদুর রহমান, দৈনিক বাংলার রাশেদুজ্জামান রাসু, সাংবাদিক সুমন হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর