ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

কিশোর গ্যংয়ের হামলায় শ্রমিক নিহত
চাঁদপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

চাঁদপুর শহরের ব্যাংক কলোনী এলাকায় সায়েম (১৫) নামে নির্মাণ শ্রমিককে কিশোর গ্যাংয়ের সদ্যসরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

শুক্রবার রাত ৯টার দিকে শহরের চেয়ারম্যানঘাট জেলা প্রাথমিক শিক্ষা অফিসের বিপরীতে এড. হেলাল এর বাড়ীর সামনে ঘটনাটি ঘটে। সায়েম ব্যাংক কলোনীর ভাড়াটিয়া স্বপন সরকারের ছেলে। 

স্থানীয় বাসিন্দা জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ওই এলাকার কিশোর গ্যাং সদস্য শান্ত, শামিমসহ বেশ কয়েকজনকে ইট নিক্ষেপ করে সায়েম। এরই সূত্র ধরে রাতে কাজ থেকে ফেরার পথে কিশোর গ্যাং এর ৬/৭ জন তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এই কাজে নেতৃত্ব দেন ব্যাংক কলোনির অজয়ের ছেলে শান্ত। ঘটনার পর শান্ত পলাতক।

নিহতের মা সাজুদা বেগম বলেন, আমার ছেলে কাজ শেষে মার্কেট থেকে একটি গেঞ্জি ক্রয় করে। এরপর বাসার দিকে আসার সময় ৬/৭ জন মিলে তাকে কুপিয়ে হত্যা করে। খবর শুনে আমি ঘটনাস্থলে যাই। তবে তাদেরকে চিনতে পারি নাই। তখন রক্তাক্ত সায়েমকে আশপাশের লোকজনের সহায়তায় সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমি এই হত্যার বিচার চাই।

চাঁদপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুনসুর আহমেদ বলেন, হাসপাতালে আনার পূর্বেই  কিশোরের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এদিকে খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা এসআই আজাদ মরদেহের সুরহাতল তৈরি করেছে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো: শেখ মুহসীন আলম বলেন, হাসপাতাল থেকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর