ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

কুষ্টিয়ায় ভ্যানচালকের ঘুষিতে ভ্যানচালক নিহত
কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরে ভ্যানের সঙ্গে ভ্যানের ধাক্কা লাগা নিয়ে কথা কাটাকাটির জেরে এক ভ্যানচালকের ঘুষিতে অপর ভ্যান চালক নিহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার আল্লারদর্গা বাজারে এ ঘটনা ঘটেছে। নিহত ভ্যান চালক বারু প্রামানিক (৬৫) দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের চামমনাই গ্রামের মৃত বিদু প্রামানিকের ছেলে।

দৌলতপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভ্যান চালক বারু প্রামানিক তার ব্যাটারি চালিত পাখি ভ্যান নিয়ে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের আল্লারদর্গা বাজারে দাঁড়িয়ে ছিলেন। এসময় অপর পাখি ভ্যান চালক রজত আলীর (২৮) চলন্ত ভ্যানের সঙ্গে বারু প্রামানিকের ভ্যানের ধাক্কা লাগে। এনিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কি ও কথা কাটাকাটির এক পর্যায়ে রজত আলী ক্ষুব্ধ হয়ে ভ্যান চালক বারু প্রামানিকের মুখে সজোরে ঘুষি মারে। ঘুষি খেয়ে বারু প্রামানিক রাস্তায় লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। বাজারের লোকজন দ্রুত বারু প্রামানিককে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। 

ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা ভ্যান চালক রজত আলীকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটক ভ্যান চালক দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী গ্রামের বদর উদ্দিনের ছেলে।

দৌলতপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, তুচ্ছ ঘটনা নিয়ে বারু প্রামানিক নিহত হয়েছেন। তার মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত ভ্যান চালক রজত আলীকে আটক করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর