ঢাকা, রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে কলাপাড়ায় মানববন্ধন
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কমপ্লেক্স ভবনে হামলায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে পটুয়াখালীর কলাপাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল ১০ টায় প্রেসক্লাবের সামনের সড়কে এই কর্মসূচি পলন করেন স্থানীয় কর্মরত গণমাধ্যম কর্মীরা। প্রায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে 'আমারা কলাপাড়াবাসী' নামের একটি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন। 

পরে কালের কন্ঠ প্রতিনিধি জসীম পারভেজের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লব সভাপতি মো.হুমায়ুন কবির, সাবেক সভাপতি শামসুল আলম, মেজবাহ উদ্দিন মান্নু, কলাপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচ আর মুক্তা, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি রাসেল কবির মুরাদ, রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক ইমন আল আহসান প্রমুখ।    বক্তারা বলেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যমকে ভেঙে দিতে চায় দুর্বৃত্তরা। ছাত্র জনতার আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য দুর্বৃত্তরা মুক্ত সাংবাদিকতায় বাঁধার সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। 

সাংবাদিকরা মুক্ত ভাবে মত প্রকাশ করবে এমন নিশ্চয়তা চায়েছেন অন্তর্বতীকালীন সরকারের কাছে। এছাড়াও ইস্ট ওয়েস্ট মিডিয়ায় গ্রুপসহ দেশব্যাপী গণমাধ্যম ও সাংবাদিকদের উপর হামলার সাঙ্গে জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করে দৃস্টান্তমুলক শাস্তি নিশ্চিতের জোর দাবি জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ প্রতিদিন কলাপাড়া প্রতিনিধি উত্তম কুমার হালদার।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর