ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে দুর্বৃত্তদের হামলা, গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল
গোপালগঞ্জ প্রতিনিধি

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে দুর্বৃত্তদের হামলা ও ভাঙচুরের প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবিতে গোপালগঞ্জে সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জে কর্মরত সকল গণমাধ্যম কর্মীদের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।

আজ রবিবার (২৫ আগস্ট) দুপুরে গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রতিদিনের গোপালগঞ্জ প্রতিনিধি আমিনুল হাসান শাহীনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গোপালগঞ্জ সুজনের সাধারণ সম্পাদক ও স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইনছানউদ্দিন মোল্লা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুল মান্নান মানি, রিপোর্টার্স ফোরামের সভাপতি এসএম নজরুল ইসলাম, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি প্রসূন মণ্ডল, বাংলা নিউজ টোয়েন্টিফোর ডট কমের একরামুল কবীর, বাংলাদেশ টেলিভিশনের সঞ্জয় বিশ্বাস, স্বেচ্ছাসেবী সংগঠন প্রজ্জ্বলিত গোপালগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি শাওন রাজিব, বসুন্ধরা শুভসংঘের গোপালগঞ্জের সাধারণ সম্পাদক সুজন দাস, বশেমুরবিপ্রবির সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সাদিক প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা গণমাধ্যম কার্যালয়ে হামলা ও ভাঙচুরের এই ন্যাক্কারজনক কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানান এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি করেন।

পরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের আদালত প্রাঙ্গণ প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ করে। 

এসব কর্মসূচিতে নিউজ টোয়েন্টিফোরে সামিউল আলিম, বাংলা টিভির সৈয়দ আকবর হোসেন, এটিএন নিউজের সজিব বিশ্বাস, চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশনের বাদল সাহাসহ গোপালগঞ্জে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মী, সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর