ঢাকা, সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় অধ্যক্ষের পদত্যাগ দাবিতে বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আল মামুনের পদত্যাগের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থী। রবিবার বেলা আড়াইটা থেকে সাড়ে ৪টা পর্যন্ত শহরের নবাববাড়ী সড়কের সার্কিট হাউজ এর সামনে ঘোড়া মোড় এলাকায় এ বিক্ষোভ করা হয়। বিক্ষোভ চলাকালের সড়কে যানজটের সৃষ্টি হয়।

বিক্ষোভে আসা শিক্ষার্থীরা জানান, কালেক্টরেট স্কুলে দীর্ঘ দিন যাবত বিভিন্ন অন্যায় অনিয়ম হয়ে আসছিল। গত কিছুদিন অধ্যক্ষ প্রাথমিক শাখার আলমগীর হোসেন নামে একজন শিক্ষককে লাঞ্ছিত করেন। এঘটনা শিক্ষার্থীরা প্রতিবাদ শুরু করেন। অধ্যক্ষ আল মামুন পদত্যাগ না কারায় গতকাল রবিবার শিক্ষার্থী আবারও আন্দোলন শুরু করেন। এসময় সড়ক অবরোধ করে অধ্যক্ষের পদত্যাগের একদফা দাবি জানানো হয়। বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আরাফাত হোসেন জানান, শিক্ষার্থীরা অধ্যক্ষের পদত্যাগের দাবি জানিয়েছে। এবিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়া মাত্র ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, বগুড়া কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা অধ্যক্ষ আল মামুনের পদত্যাগের এক দফা দাবিতে আন্দোলন করছেন। প্রায় ১৫ দিন যাবত তারা এই বিক্ষোভ করছেন। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর