ঢাকা, সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

আওয়ামী লীগের কারণে দীর্ঘ একযুগ নিজ এলাকায় আসতে পারিনি: সাবেক এমপি আজাদ
কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি

দীর্ঘ একযুগ নিজ এলাকাতে আসতে পারিনি। আওয়ামী লীগ সরকার মিথ্যা মামলা দিয়ে মাসের পর মাস জেলখানায় আটক করে রেখেছিল। যখন এলাকায় আসতে চেয়েছি, তখন পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্নভাবে বাধা সৃষ্টি করে এলাকায় আসতে দেয় নাই। শেখ হাসিনা সরকার পতনের পর নিজ জন্মভূমিতে এসে আপনাদের যে ভালোবাসা পেয়েছি আজীবন এই ভালোবাসা মনে থাকবে এমনটা বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও কুতুবদিয়া-মহেশখালীর সাবেক সংসদ সদস্য এএইচএম হামিদুর রহমান আজাদ।

শনিবার সকাল ১০টায় কুতুবদিয়া  যাওয়ার পথে আলী আকবর ডেইল ঘাট, শান্তি বাজার, বড়ঘোপ লামার বাজার ফুলতলা, কৈয়ারবিল আইডিয়াল হাইস্কুল গেইট, লেমশীখালী চৌমুহনী, ধূরুং বাজার চৌরাস্তার মাথায় পথ সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ধূরুং বাজার চৌরাস্তার মাথায় সমাবেশের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি করা হয়। উপজেলা জামায়াতের আমীর সাবেক চেয়ারম্যান আ.স.ম শাহারিয়ার চৌধুরীর সভাপতিত্বে উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মাওলানা নুরুল আমিনের সঞ্চালনায় জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, চট্টগ্রাম মহানগর জামায়াতে ইসলামীর প্রচার সেক্রেটারি আবু হেনা মোস্তফা কামাল, জেলা শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি শামশুল আলম বাহাদুর বক্তব্য রাখেন। এতে কুতুবদিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের  জামায়াত ইসলাম ও শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর