ঢাকা, বুধবার, ২৮ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

টঙ্গীতে ট্রাকচাপায় শ্রমিক নিহত
টঙ্গী প্রতিনিধি:
প্রতীকী ছবি

গাজীপুরে টঙ্গীতে তেলবাহী ট্রাক চাপায় এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে তিনটার দিকে টঙ্গীর কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ওই ব্যক্তির নাম সাইফ মাহমুদ খান (৪৫)। সে মাগুরা জেলার শালিখা থানার দেশমুখ পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। 

সাইফ তার স্ত্রী দৃষ্টি আক্তারকে নিয়ে টঙ্গীর হোসেন মার্কেট এলাকার জনৈক আলমগীরের ভাড়া বাড়িতে বসবাস করতেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান ।  পুলিশ জানায়, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী কলেজ গেট এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন সাইফ ও তার স্ত্রী দৃষ্টি আক্তার। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা গাজীপুরগামী একটি তেলবাহী ট্রাক সাইফকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। এসময় গুরুতর আহত সাইফকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  নিহতের স্ত্রী দৃষ্টি আক্তার বলেন,সাইফ টঙ্গীর একটি পোশাক কারখানায় কাজ করতেন। আমারা একটি ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করে কলেজগেট এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ একটি তেলবাহী ট্রাক সাইফকে চাপা দেয়। 

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.কামরুজ্জামান এর সাথে যোগাযোগ করলে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন এঘটনায়  ট্রাকের চালক ও ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর