ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

ছাত্রশিবিরের বগুড়া অঞ্চলের সাথী সমাবেশ অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
ছাত্রশিবিরের বগুড়া অঞ্চলের সাথী সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বগুড়া অঞ্চলের সাথী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বগুড়া শহীদ টিটু মিলনায়তনে এ সমাবেশের আয়োজন করা হয়।

বগুড়া অঞ্চলের সম্মানিত তত্ত্বাবধায়ক ও কেন্দ্রীয় স্পোর্টস সম্পাদক আসাদুজ্জামানের সভাপতিত্বে ও শহর শিবিরের সভাপতি রেজোয়ানুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিগত ১৫ বছরে দেশের স্বাধীনতা-সাবভৌর্মত্ব শেষ করে দিয়েছে হাসিনা সরকার। শিক্ষা প্রতিষ্ঠানে নৈরাজ্য করে রুম সিন্ডিকেটের মাধ্যমে রুম দখল করে নিজেদের স্বার্থ হাসিল করেছে। সৈরাচার সরকার শিক্ষা প্রতিষ্ঠান, পুলিশ প্রশাসনসহ সকল ক্ষেত্রে দলীয়করণ করে জাতিকে মেরুদণ্ডহীন করার চেষ্টা করেছে। শিক্ষা ব্যবস্থাকে ধংস করে দিয়েছে। বিচারের নামে মামলা করে হাজার হাজার ছাত্রশিবিরসহ সাধারণ শিক্ষার্থীদের জেল-জুলুমের স্টিম রোলার চালিয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হাজার হাজার ছাত্র আহত ও পঙ্গুত বরণ করেছে। তাদের সকলের চিকিৎসা সেবার ব্যবস্থা শিবির গ্রহণ করেছে।

তিনি আরও বলেন, তাকওয়াবান মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে। সাধারণ মানুষদের ভালোবাসতে হবে এবং ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমীর আবিদুর রহমান সোহেল, জামায়াতে ইসলামী জেলা পশ্চিম আমীর মাওলানা আব্দুল হক। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিরাজগঞ্জ শহর সভাপতি তরিকুল ইসলাম, বগুড়া জেলা পূর্ব সভাপতি যোবায়ের আহমেদ, জেলা পশ্চিম সভাপতি সাইয়েদ কুতুব সাব্বির, সিরাজগঞ্জ জেলা সভাপতি আলহাজ উদ্দীন, জয়পুরহাট জেলার সভাপতি জুয়েল সরকার প্রমুখ।

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর