ঢাকা, শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

দিনাজপুরে জামায়াতের কর্মী সম্মেলন
দিনাজপুর প্রতিনিধি

বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর শহর শাখার উদ্যোগে দিনাজপুর জেলা জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে দিনাজপুর পাহাড়পুরস্থ জেলা জামায়াতের দলীয় কার্যালয়ে এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

কর্মী সম্মেলনে বক্তারা বলেন, বিগত সময়ে স্বৈরাচারী শাসকের আমলে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচিগুলো পালন করতে বিভিন্নভাবে বাধার সম্মুখীন হয়েছি। এ সকল বাধাকে উপেক্ষা করেও আমাদের সংগঠনের কার্যক্রম পরিচালনা করে এসেছি। বর্তমানে দেশে একটি শান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে। এই শান্তির পরিবেশটিকে অরাজকতার পরিবেশে সৃষ্টি করার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছে। এই অরাজকতার পরিবেশ যাতে তৈরি করতে না পারে এজন্য আমাদের সকল কর্মীদের একাত্মবোধ থেকে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে। 

অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা কর্ম পরিষদ সদস্য ও কেন্দ্রীয় সদস্য এডভোকেট মোঃ মাহবুবুর রহমান ভুট্টু। শহর জামাতের আমির মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মোঃ মেহেরাব আলী, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মোঃ মাইনুল আলম, জেলা ইউনিটের প্রবীণ সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা মুজিবুর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর