ঢাকা, রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪
নরসিংদী প্রতিনিধি
আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে এই ঘটনা ঘটে

নরসিংদীতে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নববধূ ও শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৪ জন। শনিবার রাত দশটার দিকে ঢাকা-সিলেট সহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

নিহতরা হলেন- নববধূ তানজিনা আক্তার (২৪), কামরুন নাহার (৩৫), ছাবিহা (১৪) ও সাজিদ মিয়া (১২)। তাদের সকলের বাড়ি নরসিংদীর রায়পুরা জেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে। 

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, গত ১৬ দিন পূর্বে নববধূ তানজিনা আক্তারের সাথে আহত ইমরানের বিবাহ হয়। বিবাহ পরবর্তী ১০-১২ জন রাজধানীর মিরপুর নববধূর বোনের বাসায় দাওয়াত খেতে যায়। দাওয়াত ও পারিবারিক অনুষ্ঠান শেষে  ঢাকা থেকে মাইক্রোবাসে নরসিংদীর নিজ বাড়িতে ফিরছিলেন। গড়িটি ঢাকা-সিলেট সহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে পৌঁছালে মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে নববধূসহ ৪ জন নিহত হয়। আহত হয় আরও ৪ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে আনার পর ৪ জনকে মৃত ঘোষণা করেন কতর্ব্যরত চিকিৎসক। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করা হয়।  

নরসিংদী জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাকিব আশকারী জানান, সড়ক দুর্ঘটনায় ৪ জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।  ৪ জনকে আহতবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর