ঢাকা, রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

শেখ হাসিনাকে তার লোকেরাই গডমাদার বানিয়েছে : ডা. শফিকুর রহমান
কুষ্টিয়া প্রতিনিধি:

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, আপনার লোকেরাই আপনাকে মাস্টারমাইন্ড ও গডমাদার বানিয়েছে। এখন যারা ধরা পড়ছে তারা বলছে, এটা আমি করি নাই অমুকের হুকুমে করেছি। আর যখন ক্ষমতায় ছিলেন তখন সব সময় বলা হতো গাছটা এদিকে দুলেছে, গাছের পাতা নড়ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখছেন। সব কিছুতেই উনার অনুমতি লাগবে, উনার নির্দেশনা লাগবে। তাহলে আপনার লোকেরাইতো আপনাকে মাস্টারমাইন্ড এবং গডমাদার বানিয়েছে আমরা বানাই নাই।

ডা. শফিকুর রহমান রবিবার সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়ার আলাউদ্দিন নগর শিক্ষাপল্লী পার্কে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

কুষ্টিয়া জেলা জামায়াতের আয়োজনে জেলা আমীর অধ্যাপক আবুল হাশেমের সভাপতিত্বে জেলা সেক্রেটারি সুজা উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন যশোর কুষ্টিয়া অঞ্চলের নির্বাহী সদস্য ও পরিচালক মোবারক হোসাইন। 

সে সময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া যশোর অঞ্চলের টিম সদস্য ড. আলমগীর বিশ্বাস, খন্দকার এ কে এম আলী মহসিন, আব্দুল মতিন, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, মাগুরা জেলা আমীরগন, কেন্দ্রীয় সুরা সদস্য অধ্যাপক ফরহাদ হুসাইন, মুফতি আমীর হামজাসহ কুষ্টিয়া জেলা ও সকল উপজেলা জামায়াতের বিভিন্ন ইউনিট, ওয়ার্ডসহ বিভিন্ন স্তরের নেতৃত্ব স্থানীয় ব্যক্তিবর্গ। 

এছাড়াও কুষ্টিয়া জেলা ও শহর ও ইসলামী বিশ্ববিদ্যালয় শিবিরের ব্যাপক উপস্থিতি দেখা যায়। অনুষ্ঠানে শহীদ পরিবারের সাথে মতবিনিময় শেষে, উপস্থিত ১৪টি শহীদ পরিবারের হাতে ২ লাখ করে মোট ২৮ লাখ টাকা তুলে দেন জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর