ঢাকা, সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মো: আবুল কালাম আযাদ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

পুলিশ সুপার বলেন, জনবান্ধব পুলিশিং সেবা করতে চান তিনি। সঠিকভাবে পুলিশের দায়িত্ব পালনে তার নেতৃত্বে পুলিশ বদ্ধপরিকর। পুলিশের পেশাদারিত্ব বজায় রাখতে তিনি কাজ করবেন বলে সাংবাদিকদের আশ্বস্ত করেন পুলিশ সুপার। এ সময় শৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। 

তিনি আরো বলেন, আমরা যে যেখানে আছি, যদি নিজ নিজ দায়িত্ব যথাযথ পালন করি, তাহলে অনেক সমস্যার সমাধান হয়ে যাবে। পুলিশের যা কাজ, তা সঠিকভাবে পালন করার জন্য যাতে পরিবেশ তৈরি হয়, সে ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

মতবিনিময়কালে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গোলাম রব্বানী শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নাজমুস সাকিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর প্রেস ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটু ও সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি ফজলুল হক মোড়ল ও সাধারণ সম্পাদক ইকবাল আহমদ সরকার, দৈনিক ইত্তেফাকের মুজিবুর রহমান, দেশ রূপান্তরের মো: আমিনুল ইসলাম, দৈনিক সংগ্রামের রেজাউল বারী বাবুল, অধ্যক্ষ মো: হুমায়ুন কবির, দৈনিক সমকালের ইজাজ আহমেদ মিলন প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর