ঢাকা, সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বাবার হাতে ছেলে খুন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাবার হাতে এনায়েতুল (২৪) নামে এক যুবক নিহতের অভিযোগ উঠেছে। রবিবার মধ্যরাতে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর নিহতের বাবা জয়নাল আবেদীনকে আটক করেছে পুলিশ। স্থানীয় ইউপি সদস্য ইসহাক মোল্লা জানান, এনায়েতুল মাদকাসক্ত ছিল। সে মাদকের টাকার জন্যে পরিবারে চাপ দিয়ে অশান্তি তৈরি করতো। টাকা না পেলে চুরিও করতো। এই অবস্থায় তার বাবা তাকে বিদেশ পাঠায়। কিন্তু সেখানে গিয়েও সে থাকেনি। দেশে ফিরে আবারও নেশার টাকার জন্যে উৎপাত শুরু করে।

এ নিয়ে পরিবারে অশান্তি চলছিল। রবিবার রাতে এনায়েত ঘরে নেশার টাকার জন্যে ঝগড়া করে। এ সময় পিতা পুত্রের মধ্যে বাকবিতন্ডা হলে এরই একপর্যায়ে এনায়েতের মাথায় আঘাত করে। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত দুইটার দিকে মারা যায়।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম জানান, ঘটনার পর নিহতের পিতাকে আটক করা হয়েছে। সকালে মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্যে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর