ঢাকা, মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নোয়াখালীতে বিপুল অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় আসামির হেফাজত থেকে ২টি পিস্তল, ২টি এলজি, ১টি পাইপগান, ২৫ রাউন্ড গুলি, ১৩ রাউন্ড শটগানের কার্তুজ, ২ রাউন্ড টিয়ারগ্যাস শেল, ৩টি ককটেল, ২টি চাইনিজ কুড়াল, ৩টি ছোরা এবং ৩টি অস্ত্রের ম্যাগাজিন উদ্ধার করা হয়।

সোমবার বিকালে সাড়ে ৫টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ। এর আগে, শনিবার রাতে উপজেলার দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. শিপন (২৫) উপজেলার দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের আবুল কাশেমের ছেলে। 

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আসামি শিপন ও তার সহযোগীরা এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামা এবং বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। বর্তমান পরিস্থিতিতে তিনি ও তার সহযোগীরা নিজ এলাকায় আধিপত্য বিস্তারের উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ মজুদ করে রেখেছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ বিশেষ অভিযান চালিয়ে এই অস্ত্রকারবারিকে গ্রেফতার করে। 

র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোনাইমুড়ী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর