ঢাকা, মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বহিষ্কারের পর ফখরুদ্দিন বাচ্চুর বিরুদ্ধে মামলাও করলো বিএনপি
অনলাইন প্রতিবেদক
ময়মনসিংহ দক্ষিণ জেলা কমিটির বহিষ্কৃত যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা কমিটির আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু।

ময়মনসিংহের ভালুকায় ব্যবসার সুষ্ঠু পরিবেশ তৈরিতে বাধা সৃষ্টি করায় দল থেকে বহিষ্কারের পর ফখরুদ্দিন আহমেদ বাচ্চুসহ অজ্ঞাতনামা ১৫/২০ জনের মামলা করা হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) রাতে বিএনপির নাম ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠানে অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির পক্ষ থেকে ভালুকা থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে। 

রাত সাড়ে ১০টায় বিএনপির পক্ষে দলের যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স ভালুকা থানায় এজাহার দায়ের করেন। 

এ বিষয়ে এমরান সালেহ প্রিন্স বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে কিছু ব্যক্তি বিএনপির নাম ব্যবহার করে অনৈতিক কাজে লিপ্ত রয়েছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ দলীয় নেতৃত্ব এ বিষয়ে সবাইকে বারবার সতর্ক করে অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এসব অপকর্মের সঙ্গে জড়িত, দলের ভাবমূর্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে এখন শুধু সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নয়, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। 

প্রিন্স বলেন, নেতাকর্মীকে গত ১৫ বছরের আত্মত্যাগ ও অঙ্গীকার কিছু ব্যক্তির অপকর্মের জন্য প্রশ্নবিদ্ধ হতে পারে না। তারেক রহমানসহ দলের হাইকমান্ড এ বিষয়ে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে।

এর আগে ময়মনসিংহ দক্ষিণ জেলার যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা বিএনপির আহ্বায়কসহ দলের প্রাথমিক সদস্যসহ দলের সকল পদ থেকে গত রবিবার বাচ্চুকে বহিষ্কার করে বিএনপি।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর