ঢাকা, বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

কেন্দ্রীয় ত্রাণ তহবিলে হালুয়াঘাট উপজেলা বিএনপির নগদ অর্থ ও ত্রাণ সহায়তা
হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

বন্যাদুর্গত মানুষের মাঝে বিতরণের জন্য হালুয়াঘাট উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের এবং জনসাধারণের প্রদত্ত নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে প্রদান করা হয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স মঙ্গলবার দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির কেন্দ্রীয় ত্রাণ সংগ্রহ কমিটির আহ্বায়ক ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেনের হাতে ৪ লক্ষাধিক টাকা এবং আরও লক্ষাধিক টাকার ত্রাণ সামগ্রী তথা চাল, ডাল, তেল, পানি, চিড়া, মুড়ি, শাড়ি, লুঙ্গি, জামা, প্যান্টসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন।

এসময় বিএনপির ত্রাণ সংগ্রহ কমিটির সদস্য সচিব ও যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য সচিব মোতাহার হোসেন তালুকদার, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি আবদুল আজিজ খান, হুমায়ূন কবির, তারিকুল ইসলাম চঞ্চল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বোরহান উদ্দিন, বিএনপি নেতা রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ময়মনসিংহের হালুয়াঘাটে গত ২৬ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত হালুয়াঘাট উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে এসব ত্রাণ সামগ্রী গ্রহণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর